মুক্তকন্ঠ - Mukthokonto

স্বাধিন কন্ঠের মুক্ত প্রতিধ্বনি
ব্লগ এডমিন: সেলিম সামীর

Breaking

Monday, January 14, 2019

সিলেটে ক্রিকেট ম্যাচ আয়োজন ও সিলেট বাসীর প্রত্যাশা

সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে ধারণক্ষমতা পূর্বে ছিলো ১৩ হাজার দ্বিতল গ্যালারী নির্মাণের পর তা বেড়ে দাঁড়ায় ১৮ হাজারে
গতবার ২০১৭ সালে সিলেটে প্রথম বারের মতো বিপিএল আয়োজনে অভূতপূর্ব সাড়া মিলে সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে সবে চারদিনে আটটি ম্যাচ অনুষ্টিত হয় প্রতিটি ম্যাচে স্টেডিয়াম ছিলো দর্শকে পরিপূর্ণ তা দেখে বিসিবির টনক নড়ে নিয়মিত আন্তর্জাতিক ও বিপিএলের মতো রমরমা লীগ আয়োজন করে সিলেটে।

তবে সিলেটে একটি সফল টুর্ণামেন্ট আয়োজনে বেশ কাঠগড় পোহাতে হয় আয়োজক কমিটিকে আসন সংখ্যা কম থাকায় টিকেট নিয়ে হাহাকার সাথে নির্বিছিন্ন ভাবে ম্যাচ আয়োজনে আইন শৃঙ্খলা বাহিনীকে থাকতে হয় তৎপর।

ছবিঃ সিলেট আন্তর্জাতিক স্টেডিয়াম
বছর ঘুরে আগামী কাল ১৫ই জানুয়ারী সিলেটে শুরু হচ্ছে বিপিএলের দ্বিতীয় পর্ব স্বাভাবিক ভাবেই টিকেটের চাহিদা অনেক বেশী খেলা পাগল সিলেট বাসীর টিকেট চাহিদা ১ লক্ষের বেশী তবে ওপেন মার্কেটে স্টেডিয়াম বুথ ও অনলাইন মিলিয়ে ৮-১০ হাজারের বেশি টিকেট ছাড়া হয়না আর বাকি সিংহভাগ টিকিটই চলে যায় টিম, বিভিন্ন ক্লাব, স্পন্সর ও বিসিবি কর্মকর্তাদের কাছে সৌজন্য টিকেট হিসেবে আবার ঐ সৌজন্য টিকেটই ব্ল্যাক মার্কেটে দেখা যায় ছড়া দামে বিক্রি হতে!!

হয়তোবা অদূর ভবিষ্যতে সিলেট আরো বেশি বেশি আন্তর্জাতিক ম্যাচ হবে, বিপিএলের মতো ব্লকবাস্টার টুর্ণামেন্ট হবে সিলেটের খেলা পাগল দর্শকদের ও খেলা দেখে একপ্রকার বিরক্তি চলে আসবে টিকেট নিয়েও এতো লংকা কান্ড হবেনা তারপরও খেলা পাগল  মানুষের কথা চিন্তা করে স্টেডিয়ামের আসন সম্প্রসারণ প্রয়োজনে আন্তর্জাতিক যোগ্যতা সম্পন্ন নতুন আরেকটি স্টেডিয়াম নির্মান এখন সময়ের দাবি। আশা করি সংশ্লিষ্ট কতৃপক্ষ এর যথাযথ ব্যবস্থা নিবেন।

No comments:

Post a Comment

Pages